অক্সিজেন নিয়ে মা ছেলের জন্য রান্না করলেন, ছেলে লিখলেন “নিঃস্বার্থ ভালোবাসা”, ছবি শেয়ার হতেই সোশ্যাল মিডিয়া নিন্দার ঝড়

এতে কোনো সন্দেহ নেই যে মা আমাদেরকে পৃথিবীর সবার চেয়ে বেশি ভালোবাসেন। নিজের থেকে অন্যের কথা বেশি ভাবেন। তাদের কাছে তার পরিবারের সুখই সব। তারা প্রতিটি পরিস্থিতিতে কাজ করে যান।

তবে এর অর্থ এই নয় যে আমরা তাকে বিরতি দিইনা। বিশেষত যখন সে অসুস্থ থাকে। আসলে একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে খুব। এই ছবিটাতে একজন মাকে অক্সিজেন সাপোর্টে থাকা সত্ত্বেও রান্নাঘরে রান্না করতে দেখা গেছে।

এই ছবিটি যে ব্যক্তি শেয়ার করেছেন সে ফটোটির উপর লিখেছেন’নিঃস্বার্থ ভালোবাসা=মা। সে কখনো তার দায়িত্ব ছেড়ে দেয় না। যে ব্যক্তি এটি শেয়ার করেছেন সে এটি খুব দম্ভ নিয়ে জানিয়েছে

তার বক্তব্য ‘আমার মা অক্সিজেন চালু হওয়ার সত্তেও রান্নাঘরে আমাদের সবার জন্য এখনও রান্না করছে তাহলে আমাদের মা আমাদের কত ভালবাসে।’

‘তার এই চিন্তাভাবনা ভুল। কিভাবে কেউ তার অসুস্থ মা কে এইভাবে রান্নাঘরে কাজ করতে ছেড়ে দেয়। যদি আপনার বাড়িতে যিনি রান্না করেন অর্থাৎ মা তিনি যদি অসুস্থ হয়ে পড়েন কোনো কারণে তবে আপনার উচিত অন্য কোনো উপায়ে খাবার জোগাড় করা।

আপনার অসুস্থ মাকে রান্নাঘরে এভাবে রান্না করানো অবশ্যই উচিত নয়। অসুস্থ থাকার জন্য অবশ্যই তার বিশ্রামের প্রয়োজন।

মায়ের যেমন কর্তব্য তেমনি তাদের যত্ন নেওয়া ও বাচ্চাদের কর্তব্য। এই ছবিটি টুইটারে শেয়ার করেছেন নবীন নরোনহা নামের একজন ব্যবহারকারী। তিনি ছবিটি কোথা থেকে পেয়ে থাকতে পারেন।

ছবিটি শেয়ার করার সময় তিনি ক্যাপসনে লিখেছিলেন এ কি হচ্ছে? অবশ্যই তিনি ওই দৃষ্টিভঙ্গি পছন্দ করেননি। তার পোস্টটি শীঘ্রই টুইটারে ভাইরাল হয়েছিল। তারপর অন্যান্য ব্যবহারকারীরা বলেছিলেন যে এই মা-এর বর্তমানে বিশ্রামের প্রয়োজন।