আজিজ ভাই পূজাকে আমার কাছে দেন, সব ঠিক করে দেব : রাজ চক্রবর্তী

শিশুশিল্পী হিসেবেই নজর কেড়েছিলেন পূজা চেরি। হুট করেই জাজ মাল্টিমিডিয়ার তরফে জানা গেলো, পুরোদস্তুর নায়িকা হয়ে পর্দায় হাজির হতে যাচ্ছেন তিনি।

প্রথমে ‘পোড়ামন ২’-তে চুক্তিবদ্ধ হলেও অভিষেক সিনেমা হিসেবে মুক্তি পেতে যাচ্ছে ‘নূর জাহান’। আগামী ১৬ ফেব্রুয়ারি দুই বাংলায় মুক্তি পেতে যাচ্ছে পূজা অভিনীত এ সিনেমা।

এরইমধ্যে ‘নূরজাহান’ ছবির গানে তাকে বেশ প্রাণবন্ত দেখা গেছে। এটি দেখে ‘পোড়ামন ২’ ছবিতেও পূজাকে নিয়ে অনেক সম্ভাবনা দেখছেন সিনেমা সংশ্লিষ্টরা।

পূজার সেই সম্ভাবনায় নতুন মাত্রা যোগ করলেন কলকাতার সফল নির্মাতা রাজ চক্রবর্তী। তিনি ‘নূরজাহান’র কলকাতা অংশের প্রযোজক।

ছবির মুক্তি উপলক্ষে সংবাদ সম্মেলন রাজ বলেন, ‘ঢাকার মেয়ে পূজা অনেক মিষ্টি একটা মেয়ে। ওর মধ্যে ভালো অভিনয় করার ক্ষমতা রয়েছে, সেটা বের করে আনতে হবে।

যদিও এখনো অনেক কিছু শেখার আছে পূজার। তারপরও ঠিক মত নির্দেশনা পেলে আগামীর সুপারস্টার হয়ে ওঠবে সে।’ তিনি আরও বলেন, ‘আজিজ ভাই যখন আমার কাছে পূজাকে পাঠালেন তখন আমি তার লুক টেস্ট নেই।

এরপর আজিজ ভাইকে শুধু একটাই কথা বলি, পূজাকে আমার কাছে দিয়ে দেন, আমিই ঠিক করব। ওর মধ্যে অনেক সম্ভাবনা আছে। আমি নতুনদের নিয়ে কাজ করতে আগ্রহী। আমার সিনেমার প্রোফাইল দেখলে আপনারা সেটা বুঝতে পারবেন।

বোঝে না সে বোঝে না, চিরদিনই তুমি যে আমার, লে ছক্কা এসব ছবি যখন বানিয়েছিলাম দেব, সোহম নতুন ছিল। আমি সফল হয়েছি। পূজাকে নিয়েও যে চ্যালেঞ্জ নিয়েছি সেটা সফল হবে বলে আমি বিশ্বাসী।’