আমরা ব্যক্তিগতভাবে খুবই দুঃখি: শাবনূর

ঢাকাই ছবির জনপ্রিয় অভিনেত্রী শাবনূর। মিডিয়ায় এখন আর দেখা যায়না তাকে। নেই অভিনয়েও। তবুও ভক্তরা তাকে মনে রেখেছেন। তার খোঁজ খবর করছেন। ভক্তদের সঙ্গে তাই যোগাযোগ করতে সামাজিক যোগাযোগ মাধ্যমে সরব হলেন এই নায়িকা।

শাবনূর ফেসবুকে চালু করেছেন পেজ। ইউটিউবে চ্যানেল। ফেসবুকের পেজ থেকে শুক্রবার লাইভে আসেন শাবনূর। লাইভে এসেই প্রথমে শাবনূর বলেন, তিনি খুবই এক্সাইডেট। পরে বলেন, সবার সঙ্গে যোগাযোগ করতে পেরে আমার খুবই ভালো লাগছে। এখন থেকে আমি আপনাদের সঙ্গেই থাকবো।

বাংলা চলচ্চিত্রের তুমুল জনপ্রিয় অভিনেত্রী শাবনূর ফের সরব হতে চান অভিনয়ে। কাজ করতে চান সিনেমায়। লাইভে এসে এ কথা জানান তিনি।

লাইভে ভক্তদের এক প্রশ্নে শাবনূর বলেন, আমরা ব্যক্তিগতভাবে সবাই খুবই দুঃখি। আমি চাই মানুষদের বিনোদন দিতে। আমি এখনো কাজ করতে চাই। আমাকে নিয়ে যদি তেমন গল্পের ছবি যদি বানাতে চান,আমার মতো করে গল্প বলতে চান তাহলে অবশ্যই আমি সেসব ছবিতে অভিনয় করবেো।’

লাইভে বেশ উচ্ছ্বসিত দেখা গেছে শাবনূরকে। আধা ঘন্টার বেশি এই লাইভে সর্বক্ষণেই হাসিমুখে দেখা গেছে ঢাকাই ছবির জনপ্রিয় এ নায়িকাকে। লাইভে শুরুর দিকে শাবনূর বলেন, অনেক আনন্দিত এবং উছ্বসিত এতোদিন পরও আমাকে সবাই এভাবে মনে রেখেছে।