আমি যেটাই করেছি ভুল করেছি, আমি মাফ চাইছি: মিথিলা

শৌচাগারে গো’পন ক্যা’মেরায় পুরু’ষের ন”গ্ন’ ভিডিও ধারণ করে ফেসবুকে প্রকাশ করা নিয়ে স’মালো’চনার মুখে ক্ষ’মা চেয়েছেন মিস ইউনিভার্স বাংলাদেশ-২০২০ মডেল তানজিয়া জামান মিথিলা।

সামাজিক যোগাযোগমাধ্যমে নিজের ভেরিফায়েড ফেসবুক থেকে একটি স্ট্যাটাস দিয়ে ক্ষ’মা চান মিথিলা। এরপরে সেই স্ট্যাটাসটি ‘হা’ইড’ করে ফেলেন তিনি।

ভি’ডিও’তে মিথিলা ও মাহি জানান, পুরুষ শৌ’চাগা’রে ঢুকে এক ব্যক্তির ন’গ্ন ভিডিও ধারণ করেছিলেন তারা। মজার ছলে ভি’ডি’ওটি ধারণ করেছিলেন তারা। সেই ভি’ডিওটি নিজের সামাজিক যোগাযোগমাধ্যমে শে’য়ারও করেছেন মডেল মাহি। তাতে দেখা গেছে, ভিডিও ধারণ শেষে হাসতে হাসতে দৌড়ে বেরিয়ে আসছেন মিথিলা ও মাহি।

এ প্রসঙ্গে গতকাল মঙ্গলবার (৭ এপ্রিল) রাতে মিথিলা একটি গণমাধ্যমকে বলেন, আমি যেটাই করেছি ভু’ল করেছি। আমি মা’ফ চাইছি। মানুষ ভুল করে এটাই স্বাভাবিক। কেউ ভুল করে যদি মাফ চায় তারপর তো আর প্যাঁ’চানো’র কিছু নাই।

মিথিলা বলেন, মানুষ ছোট থাকতে বা অনেকে না বুঝে ভু’ল করে ফেলে। মানুষ যদি কারও কাছে মা’ফ চায় সেখানে আমরা মা’ফ করে দিতেই পারি। ৩ এপ্রিল মিস ইউনিভার্স বাংলাদেশ হিসেবে মিথিলার নাম ঘোষণার পর ২০১৮ সালে দেওয়া মিথিলার এক সা’ক্ষাৎকারের ভি’ডিও ভা’ইরা’ল হয়েছে ফেসবুকে