ইনস্টাগ্রাম থেকে হঠাৎ গায়েব নোরা ফাতেহি

হঠাৎ ইনস্টাগ্রাম থেকে একেবারে গায়েব হয়ে গেলেন বলিউডের জনপ্রিয় আইটেম ড্যান্সার নোরা ফাতেহি। প্রায় সারাদিনই ইনস্টাগ্রামে অ্যাক্টিভ থাকতেন তিনি, সেই মানুষটি হঠাৎ ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট-ই ডিলিট করে দিলেন। কিন্তু কেন?

নোরা ফাতেহি এই মুহূর্তে ছুটি কাটাচ্ছেন দুবাইয়ে। কয়েকদিন ধরে সেই ছুটি কাটানোর ছবিই ইনস্টাগ্রামে শেয়ার করছিলেন। নোরার সেই ভিডিও ভাইরালও হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। অনুরাগীদের কাছে এত প্রিয় নোরা, হঠাৎ ইনস্টাগ্রাম থেকে গায়েব হওয়ায় অবাক নেটিজেনরা।

বলিউড অভিনেত্রী জ্যাকুলিনের পর ২০০ কোটি টাকার আর্থিক কেলেঙ্কারিতে অভিযুক্ত সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে নাম জড়িয়েছে নোরা ফাতেহিরও। খবরে এসেছিল সুকেশ একটি ইভেন্টে অংশ নেওয়ার জন্য অভিনেত্রীকে বিএমডব্লিউ গাড়ি উপহার দিয়েছিল। তার হাতে গাড়ির চাবি তুলে দিয়েছিল চন্দ্রশেখরের স্ত্রী লীনা মারিয়া পাল। চন্দ্রশেখরের বিরুদ্ধে যে ২০০ কোটি টাকার নয়ছয়ের মামলা হয়েছে সেখানে অন্যতম অভিযুক্ত তার স্ত্রীও।

নোরার কথায়, এমন উপহার পেয়ে অবাক হয়ে গিয়েছিলাম। মনে হয়েছিল, হয়ত গাড়িটি তাকে লোক দেখানো উপহার দেওয়া হচ্ছে। সত্যি সত্যি উপহার দেওয়া হবে না। আমি সবার কাছে জানতে চেয়েছিলাম, এটা স্বাভাবিক ব্যাপার কি না। সবাই আমাকে আশ্বস্ত করেন এটা হয়েই থাকে।

সূত্রের খবর অনুযায়ী, সুকেশের মামলায় নোরা ফাতেহি সরকারের সাক্ষী হবেন। তবে সমালোচকরা মনে করছেন, সুকেশ পর্ব থেকে নিজেকে সরিয়ে নিতেই হয়ত ইনস্টাগ্রাম থেকে নিজেকে সরিয়েছেন নোরা। তবে অনেকে মনে করছেন এটা ইনস্টাগ্রামের প্রযুক্তিগত ত্রুটিও হতে পারে। যদিও এ বিষয়ে কোনো মন্তব্য পাওয়া যায়নি নোরার পক্ষ থেকে।