এমন পোশাক পরেন কেন যেটা পরে ছবি তুলতে হাত ঢাকা দিতে হয়? নেটিজেনদের তীব্র কটাক্ষের শিকার শুভশ্রী (ভিডিও ভাইরাল)

শুভশ্রী গঙ্গোপাধ্যায়, শুধুমাত্র যে তিনি রাজ চক্রবর্তীর স্ত্রী সেরকম কিন্তু নয় তিনি একজন জনপ্রিয় টলিউড অভিনেত্রী ও বটে।

টলিউডে বহু সিনেমায় তিনি ইতিমধ্যেই অভিনয় করে ফেলেছেন এবং সেই সমস্ত সিনেমা তৈরি হয়েছিল একেবারে সুপার ডুপার হিট। একটা সময়ে সব থেকে ভালো টলিউড অভিনেত্রীদের মধ্যে সব থেকে উপরের দিকে ছিলেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়।

দেব থেকে শুরু করে জিৎ, সোহম এবং আরো অনেক অভিনেতার সঙ্গে তিনি জুটি বেঁধে বহু সিনেমায় অভিনয় করেছেন। সেকালের পরান যায় জ্বলিয়া রে থেকে শুরু করে আজকের পরিণীতা, সমস্ত সিনেমাতেই তার অভিনয় কিন্তু একেবারে অমলিন। আগেও যেরকম দুর্দান্ত অভিনয় করতেন এখনো তার অভিনয় একই রকম দুর্দান্ত।

তবে শুধুমাত্র ভালো অভিনেত্রী হিসেবে নয়, একজন ভালো মা এবং একজন ভালো পত্নী হিসেবেও তিনি অত্যন্ত জনপ্রিয়। তাকে সব সময় তার স্বামী রাজ চক্রবর্তীর পাশে দেখা যায় একজন ছায়া সঙ্গী হিসেবে। পাশাপাশি তার ছোট্ট ছেলে জুবানএর সমস্ত দেখাশোনা তিনি নিজের হাতে করেন।

ছেলের দেখাশোনা করার জন্য তিনি নিজের ক্যারিয়ার থেকেও বেশ কিছুদিনের একটা ব্রেক নিয়েছিলেন। কিন্তু ঐ সমস্ত ব্রেক কাটিয়ে প্রেগনেন্সির সময় জমে থাকা মেদ কমিয়ে তিনি আবারও ফিরে এসেছেন নিজের পুরনো লুকে। আবারো থেকে দেখা যাচ্ছে একেবারে হট অবতারে। আগে যেরকম তিনি দেখতে ছিলেন এখনো কিন্তু তেমনই আছেন।

সম্প্রতি ছেলে এবং স্বামীকে নিয়ে মালদ্বীপে একটা ট্যুর করতে গেছেন অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। সেখানে গিয়ে হোটেল রুম থেকে শুরু করে, সমুদ্রতীরে সব জায়গাতেই তিনি নানা ধরনের ছবি তুলে সোশ্যাল মিডিয়াতে আপলোড করেছেন।

এই ধরনের ছবিগুলি রীতিমতো ভাইরাল হতে শুরু করেছে সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম গুলিতে। সম্প্রতি একটি ছবিতে দেখা গেল শুভশ্রী গঙ্গোপাধ্যায় একটি কালো রঙের মনোকিনিতে একেবারে উষ্ণ অবতারে ধরা দিয়েছেন তার ভক্তদের কাছে।

তার এই লুক দেখে রীতিমতো চক্ষুচড়কগাছ নেটিজেনদের। অনেকেই তার এই লুক অত্যন্ত পছন্দ করেছেন। অনেকের কাছে এখনো তিনি একজন দুর্দান্ত অভিনেত্রী এবং দুর্দান্ত মডেল।

এত প্রশংসা এবং ঝুড়ি ঝুড়ি লাইক পাবার পরেও এই ছবিতে বহু মানুষ কটাক্ষ করেছেন। অনেকে বলেছেন শুভশ্রীকে এই রকমের মনোকিনি বা বিকিনিতে মানায় না। অনেকে আবার এখনও তার বেড়ে যাওয়া ওজন নিয়ে তীব্র কটাক্ষ ছুড়ে দিয়েছেন তার দিকে। পাশাপাশি তিনি একটি রিল ভিডিও শেয়ার করেছিলেন সমুদ্র তীরে বসে স্বামী রাজ চক্রবর্তীর সঙ্গে।

সেই ভিডিওতে দেখা যাচ্ছে, শুভশ্রী গঙ্গোপাধ্যায় নিজের বক্ষখাঁজ ঢাকার জন্য নিজের বুকে হাত দিয়ে আছেন। সেই বিষয়টির কারণেই পুনরায় বহু নেটিজেনের কটাক্ষে শিকার হয়েছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। অনেকেই তার এই রিল ভিডিওকে কটাক্ষ করে বলেছেন, এমন পোশাক পরেন কেন যেটা হাত দিয়ে ঢাকতে হয়?

অনেকের আবার বক্তব্য, এমন পোষাক কেন পরেন যেখানে স্বাভাবিক ভাবে ছবি তুলতে লজ্জা হয়? যদিও এই সমস্ত কমেন্ট নিয়ে খুব একটা মাথা ঘামাতে চাইছেন না অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। বরং এই সমস্ত কমেন্টের রিপ্লাই না দিয়ে এখন শুধুমাত্র নিজের স্বামী এবং ছেলেকে নিয়ে ছুটি কাটাতে ব্যস্ত রয়েছেন অভিনেত্রী।