গ্রামের বাড়ির উঠানে অসাধারণ নাচ নাচল ২ যুবতী, তুমুল ভাইরাল ভিডিও

বর্তমানে আধুনিক যুগে বিনোদনের অন্যতম প্ল্যাটফর্ম বলতে সাধারণত মানুষ সোশ্যাল মিডিয়া কে বোঝে। এই সোশ্যাল মিডিয়া আমাদের বিভিন্ন বিনোদন নাচ, গান,

খেলাধুলা, সিনেমা, খবরা-খবর আদান-প্রদান করতে খুবই কার্যকরী এবং অল্প সময়সিমিতীর মধ্যেই ব্যবহৃত সহজ মাধ্যম হলো এই সোশ্যাল মিডিয়া।

এই মহামারী মতো সময় সারা দেশে সকাল-সন্ধ্যা লকডাউন চলছে এই সময় সোশ্যাল মিডিয়াতে ভিডিও চাহিদা অনেক বেশি। আর এখন মানুষ নিজেকে ব্যস্ত রাখতে চায় এই সোশ্যাল মিডিয়া জগৎ এ।

আর গৃহবন্দী থাকার ফলে এখন মানুষ অনেক সোশ্যাল মিডিয়ায় পোস্ট করছে। এর ফলে এসব পোস্টগুলি ভাইরাল হয় সেগুলি থেকে বেশ খানিকটা ইনকাম শুরু হয়।

অনেক মানুষ এই প্ল্যাটফর্মকে কাজে লাগিয়ে ইনকাম করছেন। আজকাল সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া মানুষের ভিডিও পাশাপাশি বিভিন্ন ধরনের নাচের ভিডিও ইউটিউবে ভাইরাল হচ্ছে।

সোশ্যাল মিডিয়া এমনই একটা প্ল্যাটফর্ম যেখানে কোন কিছু ভাইরাল হতে এক সেকেন্ড সময় লাগে না। এরই মধ্যে ভাইরাল হচ্ছে অনেক ইউটিউব ভিডিও।

ইউটিউব হলো সান ব্রুনো, ক্যালিফোর্নিয়া ভিত্তিক একটি মার্কিন অনলাইন ভিডিও-শেয়ারি সাইড। ইউটিউব এমনই একটা প্লাটফর্ম যেখানে সবাই তাদের দক্ষতা অনুযায়ী ভিডিও আপলোড করে একটি নির্দিষ্ট ইনকাম করতে পারে।

এখানে আমরা যে ভিডিওটি দেখতে পাচ্ছি তাতে দেখা যাচ্ছে দুই সুন্দরী যুবতী বিয়ে বাড়িতে একটি হট ডান্স ভিডিও কনফার্ম করেছে।

তারা যে গানটি তে নাচ ছিল সেটি তাদের অঞ্চলিক গান ইশকাপনের বিবি। তাদের মধ্যে একটি মেয়ে পড়েছিল গোলাপি কালারের চুরিদার ও লেগিংস।

আরেকজনের পরনে ছিল লাল রং এর কুর্তি ও কালো কালারের ফতুয়া। তারা দুজনে একসাথে অতি সুন্দর তার সাথে নাচটি পারফর্ম করেছিল এবং তাদের পিছনে কয়েকজন লোক তাদের নাচটি উপভোগ করছিল।

তারপর তারা সবাই একসাথে নাচতে শুরু করে। ভিডিওটি বর্তমানে ইউটিউবে রয়েছে। যে ইউটিউব চ্যানেলের ভিডিওটি রয়েছে তার নাম Priyo dance।

৫ মিলিয়নেরও বেশি মানুষ ভিডিওটি দেখেছেন ও ২৮ হাজারেরও বেশি মানুষ ভিডিওটি পছন্দ করে লাইক করেছেন। ১ এক হাজার মানুষ এই

ভিডিওটিতে কমেন্ট করে তাদের মতামত জানিয়ে। ভিডিওটি প্রায় সাত মাস আগে ছাড়া হয়েছে। আপনারা গিয়ে দেখতে পারেন আশা করি ভালো লাগবে।