ছবি দেখে যদি দাঁড়ায়ে যায় পুলসিরাত পার হবেন কিভাবে : শবনম ফারিয়া

বর্তমান সময়ে ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী শবনম ফারিয়া। যদিও তিনি এখন আর ছোট পর্দা’য় সীমাবদ্ধ নন, বড় পর্দা’য়ও যাতায়াত শুরু ক’রেছেন। ইতোমধ্যে তার ক’রা দেবীতে মুগ্ধ হয়েছেন ভক্তরা।

স’ম্প্রতি মাসুদ রানা শোতে বি’চারক হয়ে বিত’র্কে জড়িয়ে প’ড়েছিলেন তিনি। যদিও এ বিষয়ে যু’ক্তিও দেখিয়েছেন অভিনেত্রী। স’ম্প্রতি তার একটি ভিডিও ভা’ইরা’ল হতে দেখা গেছে।

যেখানে তিনি তার ভক্তদের উদ্দেশ্যে ক’ঠিন ভাষায় কিছু কথা বলেছেন। তার একটি ছবিতে কিছু বাজে মন্তব্যের জন্য তিনি এ ভিডিওটি ক’রেন বলে জা’নান।

এ সময় ভিডিওতে তিনি বলেন, ‘একটি ছবি আপলোড ক’রেছিলাম ফেসবুক পেজে। সেখানে অনেকেই মন্তব্য ক’রেছেন। কিছু মন্তব্য দেখে আমি সত্যি অ’বাক। আমা’র এডমিন সে এসব ডিলেট করছিল, কিন্তু আমি না করলাম।

আমি আ’সলে দে’খতে চাই, মানুষ কতটুকু নিচে নামতে পারে।’তিনি আরো বলেন,‘একটা ফুলহাতা জামা পরা সারা শ’রীর ঢাকা মেয়ের ছবি দেখার পরও যদিআপনাদের বিশেষ অ’ঙ্গ দাঁড়িয়ে যায়, তাহলে এ ঈমান নিয়ে আপনারা পুলসিরাত কীভাবে পার করবেন?’

এ সময় তিনি সেসব ভক্তদের বলেন, ‘আপনারা এককাজ ক’রেন ফেসবুকে যত মেয়েদের ফলো করছেন, সবাইকে আনফলো ক’রে দেন। মডেলদের তো ভু’লেও ফলো করবেন না। বাজে মন্তব্য করবেন না। কে বুকে ওড়না দিল, কে দিল না সেটা নিয়ে আপনাদের এত মাথাব্য’থা কেন?’