ডিবি পুলিশ পরিচয়ে ৩৫ লাখ টাকা ছি’ন’তাই

ডিবি পুলিশ পরিচয়ে শেরপুরে মোটরসাইকেলের গতিরোধ করে নূর হোসেনের (৬০) নামে এক ব্যবসায়ীর চোখে মরিচের গুঁড়া ছিটিয়ে ৩৫ লাখ টাকা ছিনতাই করেছে দুর্বৃত্তরা। রবিবার (২১ মার্চ) দুপুরে শহরের মধ্যশেরী এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় সদর থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানিয়েছে পুলিশ।
নূর হোসেন সদর উপজেলার চরপক্ষীমারী ইউনিয়নের সাতপাকিয়া গ্রামের মৃত আব্দুস সামাদের ছেলে।

ভুক্তভোগী নূর হোসেন বলেন, ‘শেরপুর-জামালপুর ব্রহ্মপুত্র সেতুর ইজারাদারের অংশীদার ব্যবসায়ী আমি। রবিবার আমাদের ইজারার কিস্তির তারিখ। এজন্য আমি ও আমার ভাতিজা লিটন রানা কিস্তির ৩৫ লাখ টাকা নিয়ে দুপুর পৌনে ১২টার দিকে জামালাপুরের ব্রহ্মপুত্র সেতুর টোলঘর থেকে মোটরসাইকেলযোগে শেরপুরের ন্যাশনাল ব্যাংকের উদ্দেশে রওনা হই। পথিমধ্যে শেরপুর শহরের মধ্যশেরী এলাকায় আসলে পাঁচ দুর্বৃত্ত আমাদের মোটরসাইকেলের গতিরোধ করে এবং ডিবি পুলিশ পরিচয় দেয়। পরে তারা আমাদের ব্যবহৃত মোটরসাইকেলের সঙ্গে আমার ভাতিজা চালক লিটনকে হ্যান্ডকাফ পরিয়ে ফেলে। আমি বাধা দিতে গেলে তারা আমার চোখে মরিচের গুঁড়া ছিটিয়ে টাকার ব্যাগ ছিনতাই করে দুটি মোটরসাইকেলযোগে দ্রুত পালিয়ে যায়।’

এদিকে খবর পেয়ে পুলিশ সুপার নাহিদ হাসান চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ হান্নান মিয়া, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুনসহ ডিবি পুলিশের কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন।
এ ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার বলেন, ‘ছিনতাইয়ের সঙ্গে জড়িতদের গ্রেফতারে কাজ করছে পুলিশ।’