দুবাই গিয়ে যা করছেন শ্রাবন্তী

কাজের ফাঁকে একটু সময় পেলেই বেরিয়ে পড়েন শ্রাবন্তী চ্যাটার্জি। ঘুরে বেড়ান দেশ-বিদেশের বিভিন্ন জায়গায়। কখনো সমুদ্রসৈকতে দেখা দেন উষ্ণ রূপে, কখনো আবার সবুজে ঘেরা পাহাড়ি অঞ্চলে গিয়ে নেন বিশুদ্ধ শ্বাস। মানসিক অবসাদ, চাপ দূর করতে ভ্রমণের বিকল্প আর কী আছে!

এবার আরব বিশ্বের সবচেয়ে উন্নত শহর দুবাইতে গেলেন শ্রাবন্তী। সেখানে গিয়ে নিজের দুশ্চিন্তা দূর করছেন। সাদা শর্টস পরে ক্যামেরাবন্দি হয়েছেন, সেই ছবি পোস্ট করে জানিয়েছেন এমনটাই।

বৃহস্পতিবার (৩ ফেব্রুয়ারি) ইনস্টাগ্রামে কয়েকটি ছবি শেয়ার দিয়েছেন শ্রাবন্তী। সেখানে তাকে দেখা গেছে, কেবল সাদা রঙের ফিনফিনে একটি শর্টস পরে আছেন। উরু থেক পুরো পা উন্মুক্ত। ছবির ক্যাপশনে শ্রাবন্তী লিখেছেন, ‘তোমার দুশ্চিন্তাগুলোকে পাখনা দাও এবং তাদের উড়ে যেতে দাও’।

বোঝাই যাচ্ছে, দুবাইয়ের পরিকল্পিত সৌন্দর্যের মাঝে নিজেকে হারিয়ে ফেলেছেন অভিনেত্রী। মরুর দেশেই উড়িয়ে দিচ্ছেন নিজের মানসিক চাপ। শ্রাবন্তীর এই অবতারের ছবিগুলো দেখে তার ভক্তরা বেশ খুশি। অভিনেত্রীর শরীরী আবেদনের বন্দনা দেখা যাচ্ছে কমেন্ট বক্সেই।

কেউ লিখেছেন, ‘হটনেস ও কিউটনেসের সমন্বয়’, আরেকজন লিখেছেন ‘বিউটিফুল প্রিন্সেস’, আরেক অনুসারী মন্তব্য করেছেন, ‘ওয়াও! খুব মিষ্টি লাগছে ম্যাম’। শ্রাবন্তীর এই পোস্টে ৬২ হাজারের বেশি রিঅ্যাকশন পড়েছে।

প্রসঙ্গত, শ্রাবন্তী সম্প্রতি শেষ করেছেন ‘ভয় পেয়ো না’ সিনেমার শুটিং। এতে তার বিপরীতে অভিনয় করেছেন ওম। সিনেমাটি নির্মাণ করছেন অয়ন দে ।