পুকুরে ডুব দিতেই নৌকা ভর্তি হাঁসের ডিম পেল যুবকটি

টে’লিভি’শনের থেকে এখন বেশি জনপ্রিয় বিনোদনের জায়গা হল সোশ্যাল মিডিয়া। সো’শ্যাল মি’ডিয়ার ভাইরাল ভিডিও এখন মানুষের কাছে বি’নোদনের একমাত্র মাধ্যম।

আমাদের জীবন সামাজিক মিডিয়া ছাড়া স্থবির হয়ে পড়েছে। আমরা ব্যস্ত দিনের মাঝে একটি মুহুর্ত বি’নোদনের জন্য সোশ্যাল মি’ডিয়ায় নির্ভর করি। সেটা নাচ,গান,মাছ ধরা,সাপ ধরা,অশ্লীল ভিডিও মুহুর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়।

সোস্যাল মিডিয়ার বদলৌতে আমরা অনেক ভালো এবং আশ্চর্যজনক ভিডিও দেখতে পাই। যেগুলো মুহূর্তেই ভাইরাল হয়ে যায়। ঠিক তেমনি পুকুরে ডুব দিতেই নৌকা ভর্তি হাঁসের ডিম পেল যুবকটি, তুমুল ভাইরাল ভিডিও। ভিডিওটি দেখুন নিউজের শেষে।

আরও পড়ুন : ডাবার মধ্যে পাওয়া গেল দামি গোল্ড ফিস, কোটিপতি জেলে। আমরা অনেকেই মাছ ধরতে খুব পছন্দ করি। মানব সভ্যতার আদি কাল থেকে মানুষ জীবনধারণের জন্য বিভিন্নভাবে মাছ ধরে আসছে। মানুষ জীবনধারণের জন্য ভিন্ন ধরনের পেশায় নিয়ােজিত থাকে। গ্রামে মানুষের পেশার মধ্যে অন্যতম একটি পেশা হচ্ছে মাছ ধরা। আবার অনেকে শখের বসেও মাছ ধরে থাকে।

প্রাচীন কাল থেকেই মানুষ খাদ্য ও আমিষের চাহিদা পূরণ করতে অন্যতম। পরিপূরক হিসেবে মাছ শিকার করে খেয়ে আসছে। আজকের এই ভিডিওটিতে একটি একটি ছেলে মাছ ধরার জন্য একটি হওড়ে যায়।

এবং সেখানে গিয়েছে অনেক মাছ দেখতে পায়। ছেলেটি হাওরের মাজ খানে গিয়ে একটি ডােবা দেখতে পায় এবং সেখানে অপরিচিত কিছু বিভিন্ন রঙের অদ্ভুত সুন্দর মাছ দেখতে পায়। যেগুলাে অনেক দামী এবং মূল্যবান। এ ধরনের মাছগুলাে বিভিন্ন দামি দামি মাছের

দোকানে পাওয়া যায়। তবে এগুলাে খাওয়ার জন্য বেচাকেনা হয় না। এই মাছগুলাে বিভিন্ন একুরিয়াম এ পালন করে থাকে। মােটামুটি দাম দিয়েই এই মাছগুলাে কিনে নিতে হয়। গােল্ড ফিশ একটি অতি পরিচিত বিদেশী বাহারি মাছ। এই মাছ বাড়িতে একুরিয়ামের মধ্যে চাষ করলে দেখতে অনেক সুন্দর লাগে।

বিশেষ করে এর গায়ের সােনালী ও লাল রঙ দেখতে দারুন। বর্তমানে আমাদের দেশে সবচেয়ে বেশী লালন-পালনকৃত বাহারি মাছের মধ্যে গােল্ড ফিশ অন্যতম। গােল্ডফিশ কার্প পরিবারের অপেক্ষাকৃত ছােট সদস্য। গােল্ডফিশ পূর্ব এশিয়ার স্থানীয় মাছ।