পুলিশের ওপর ‘ডাব হা;ম;লা’ ; ফেসবুকে সরব মোস্তফা জব্বার

রাজধা;নীর মতি;ঝিল শাপলা;চত্বর এলাকা;য় মো;দিবি;রো;ধী বি;ক্ষো;ভে পু’লিশের সঙ্গে যু;ব অ;ধিকার পরিষ;দের ধা;ওয়া-পা;ল্টা ধাওয়া হয়।

এ;সময় পু’লিশের ওপরেও মিছি;লকা;রীরা হা’মলা চালায়। বেশ কিছু ছবি ও ফু;টেজে এর প্রমা;ণও পা;ওয়া গে;ছে। তবে এক;টি ছবি সোশ্যা;ল সা;ইটে বেশ ভাই’রা;ল হ;য়ে গে;ছে।

ছবি;টিতে দে;খা ;যা;চ্ছে, মা;টিতে পড়ে থা;কা এক পু;লিশ সদস্য;কে লা;ঠি/ পাই;প দি;য়ে পে;টা;চ্ছে একদ;ল ব্য;ক্তি। পু’লি;শের মা;থায় কা;লো হেলমে;ট, মুখ;মণ্ডলে এক কা;দি ডাব।

বো;ঝাই যাচ্ছে;, পু’লি;শ সদ;স্যের ওপ;র ডা;ব ছু;ড়ে মা;রা হ;য়েছে। পু’লি;শ সদ;স্যের হাতে ওয়া;কিট’কি, তিনি আত্ম’র;ক্ষা;র চে;ষ্টা করছিলেন না। ;সম্ভবত জ্ঞা;ন হারিয়েছি;লেন।

এই ছ;বিটি নিজের ভেরি;ফায়েড অ্যা;কাউন্ট থেকে শে;য়ার করেছেন ডাক ও টেলিযো;গাযোগ মন্ত্রী মোস্ত; জব্বার। ক্যা;পশনে লিখেছেন, ‘মোদীবিরো;ধী ;মিছিল থেকে পু’লিশের ওপর আক্র;মণ চলছে।’ মন্ত্রী;র পোস্টে;র কমে;ন্ট করে অনেক ফে;সবুক ব্যবহা;রকারীরা পু;লিশের ওপর আক্র;মণের নিন্দা জানিয়ে;ছেন, বিচা;র দা;বি করেছেন।

এদিকে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যা’­ব) বলেছে, যারা মো;দিবি;রোধী সভা-সমাবেশ ক;রছেন তাদের প্রতি অ;নুরোধ, দে;শের ভাবমূ;র্তির স্বা;র্থে এসব থেকে বিরত থাকুন। রেবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক লে. কর্নেল আশিক বিল্লাহ বলেন, র‌্যা’­ব এসব কঠোরভাবে মনি;টরিং কর;ছে।