বাইক চা’লানোর নামে যুবতীর স্প’র্শ’কা’ত’র স্থানে হাত, মুহূর্তে ভাইরাল ভিডিও

আমাদের মধ্যে অনেকেই আছেন যারা বাইক বা গাড়ি কিনতে ভালোবাসেন। যদিও বাইক চা’লানো অনেকের পছন্দের একটি জিনিস বা শখের একটি জিনিস হয়ে থাকে। কিন্তু কিছু কিছু ক্ষেত্রে দেখা যায় যে এই বাইক চা’লানো থেকে দূরে রাখা হয় না’রী সমাজকে বা মেয়েদেরকে।

যে বাইক চালাতে পারে বা গাড়ি চালাতে পারে এবং তাদের ইচ্ছে থাকে গাড়ি নিয়ে বিভিন্ন জায়গায় ঘোরাঘুরি করতে সেটিই ভিডিওর মাধ্যমে স্পষ্ট হয়েছে। গাড়ি চা’লানো বা বাইক চা’লানো খুব একটা সহজ ব্যাপার নয়।

কারণ সব দিকে চোখ কান খোলা রেখে সঠিকভাবে সঠিক যন্ত্র প্রয়োগ করা মোটেও সহজ ব্যাপার নয়। তাই হয়তো এই কঠিন ব্যবস্থা থেকে দূরে রাখতে চায় না’রী সমাজকে।

কিন্তু আমরা রাস্তাঘাটে বেরোলে দেখতে পাবো যে মেয়েরা বাইক বা গাড়ি চালাতে পারেন এবং দিনে দিনে তা সংখ্যা বেড়ে চলেছে। ছেলেদের তুলনায় মেয়েরা এগিয়ে আসছে এই কাজে।

সম্প্রতি ইউটিউবে ভিডিও ভাইরাল হয়েছে। দেখানো হয়েছে পাকিস্তানি ম’হিলা তার স্বা’মীর কাছে বাইক চা’লানোর ইচ্ছে প্রকাশ করেছেন। যদিও প্রথম দিকে তার স্বা’মী তাতে রাজি হয়নি।

কিন্তু পরবর্তী সময় দেখা যায় যে নিজের হাতে তার স্ত্রী’কে বাইক চা’লানো শেখায় এবং বাইকে যাবতীয় কাজকর্ম শেখাচ্ছেন ওই পাকিস্তানি পুরু’ষ বা ম’হিলার স্বা’মী। মুহুর্তের মধ্যে ভাইরাল হয়েছে সেই ভিডিও।

এবং ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ার হাত ধরে প্রতিটি আনাচে-কানাচে। অনেকে তার এই সাহসী কথা বা তার এই সাহসী পদক্ষেপের প্রশংসা জানিয়েছে কমেন্ট সেকশনে মাধ্যমে। তার পাশাপাশি যত সময় যাচ্ছে ততই বেড়ে চলেছে তার শেয়ার সংখ্যা।

আরও পড়ুন : পরিচয় মিললো ভাইরাল সেই জুটির, সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয় টম ইমাম ও মিষ্টি ইমাম নামের এক যুগলের বিবাহবার্ষিকীর ছবি। স্বামীর সাথে স্ত্রীর বয়সের পার্থ

ক্য কিছুটা বেশি হওয়ায় আলোচনা সমালোচনার মুখে পড়তে হয় এ জুটিকে। বিষয়টি নিয়ে বেশ বিব্রতকর পরিস্থিতিতে পড়েন বাংলাদেশি বংশোদ্ভূত আমেরিকান নাগরিক টম ইমাম।

নিজের ও তার স্ত্রীর ছবি ফেসবুকে ছড়িয়ে পড়ায় বিরক্ত প্রকাশ করেছেন তিনি। শুক্রবার রাতে নিজের ফেসবুক আইডিতে স্ট্যাটাস দিয়ে বিষয়টি নিয়ে বাড়াবাড়ি না করতে নিষেধ করেছেন। ফেসবুকে টম ইমাম লিখেছেন,

কয়েকদিন যাবত লক্ষ্য করছি, অনেক লোকজন আমাকে এবং আমার স্ত্রীর ফেসবুক আইডি থেকে স্ক্রিনশট দিয়ে অনেক ছবি ভাইরাল করছেন।