বিয়ের তারিখ ভু’লে’ছেন অজয়, মনে রেখেছেন শাহরুখ! অতঃপর কাজ’লের প্রতি’ক্রিয়া

বলিউড ইন্ডা’স্ট্রিতে জন’প্রিয়’ অনেক অভিনয়শিল্পীরা বিয়ে করে সারাজীবনের জন্য জুটি হয়েছেন। যদিও তা’দের মধ্যে কেউ’কেউ টিকে গিয়েছেন তো কেউ কেউ নি’জের নামের প্রতি তেমন ভা’বে সুবিচার করতে পা’রেননি।

কিন্তু কে’য়া’রের মধ্য গগনে থা’কতে থাকতে যারা বিয়ে ক’রেছেন তাদের মধ্যে অ’ন্যতম চর্চিত নাম কাজল-অজয় দেবগন। অজয় দেবগন আজ থে’কে ২১ বছর আ’গে বি’য়ে করেছি’লেন। দুই অভিনেতার সুপা’র বন্ডিং লক্ষ্য করার মত।

কিন্তু এই দুই অভিনেতার বিয়ে নিয়ে অনেক মুখরোচক গল্প আছে’ কিন্তু সব থেকে বড় মুখ’রোচ’ক বিষয় এই যে। একবার এ’কটি অনু’ষ্ঠানে কথার প্রসঙ্গে জা’নতে পা’রা গিয়ে’ছে অজয় দেবগন কা’জলের সঙ্গে নিজের বিয়ের তা’রিখ ভুলে গিয়েছেন।

অজয় দে’বগন করণ জো’হরের শো ক’ফি উইথ করণে-এ প্রশ্নের উত্তর দিতে ব্যর্থ হন। নিজের বি’য়ের তারিখ ভু’লে গিয়ে বি’ব্রত’কর পরিস্থিতে পরেন তিনি। কাজল’কে ১৯৯৯ সালের ২৪ ফেব্রু’য়ারি বিয়ে করেছি’লে’নঅজয় দেবগন।

অন্য’দিকে এই বি’ষয়টি অ’ত্যন্ত অবা’ক করে দেয় যে, নি’জের বিয়ের তা’রিখ অ’জয় দেবগন ভু’লে গেলেও মনে রেখেছেন শাহ’রুখ খান ৷ দিলওয়ালের প্রমো’শনে গিয়ে এই প্রশ্নে শা’হরুখের উত্তর শুনে হয়রান হ’য়েছিলেন কাজল।

ব’লিউডে শাহরুখ-কাজলের একজন অ’ন্যজনকে খুব ভালো বুঝতে পারার বেশ সুনাম রয়েছে। ডিডিএলজে, কুছ কুছ হোতা হ্যায় -সহ এক”গুচ্ছ ছবিতে অভি’নয় করে ঝ’ড় তুলেছিল এই অ’মর জুটি।