বিয়ের পর শালিকেই কোলে তুলে নিলেন নতুন জামাইবাবু

লিউড থেকে টলিউড বিভিন্ন সেলেব্রিটির ভিডিও ভাইরাল হয় বিভিন্ন সময়। সেলেব্রিটিদের মধ্যে অনেকেই আছেন যারা তাদেরদুর্দান্ত নাচ ও গানের মাধ্যমে মাঝে মাঝেই ভাইরাল হয়ে যান সোশ্যাল মিডিয়ায়।

আবার ঝুমা বৌদির মতো একাধিক সেলিব্রিটিরা আছেন তারা তাদের বিভিন্ন হট ফটো শুটের মাধ্যমে কেড়ে নেন পুরুষের হৃদয়। তাদের হট ছবি যেন মুহূর্তেই ঝড় তোলে সোশ্যাল মিডিয়ায়।

এই মুহূর্তে চলছে বিয়ের মরসুম। আর বিয়ের মরসুমের বিভিন্ন ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়াতে দেখা যায়। আর সেই ভিডিও গুলির মধ্যে যেগুলো একটু অন্যরকম থাকে সেই ভিডিও গুলি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে

যায় খুব সহজেই। আর সেই সব বিয়ের মজাদার ভিডিও উপভোগ করে সময় কাটান নেটিজেনরা। আর এবার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলো নতুন জামাইবাবু ও শালীর ভিডিও।

পুরোনো এক প্রচলিত কথা অনুযায়ী ‘শালী নাকি আধা ঘরওয়ালী’ আর এবার সেরকমই এক ভিডিও ভাইরাল হয়েছে জামাই বাবু ও শালীর। ভিডিওতে দেখা যাচ্ছে জামাইবাবুর হাতে রয়েছে কিছু টাকা তাই ভিডিওটি দেখে

বোঝাই জাচক্সচে হয়তো নতুন জামাই বাবুর কাছে শালী আবদার করেছে কিছু টাকার যা পেলেই সে নতুন জামাই বাবুকে তার দিদিকে নিয়ে যেতে দেবে। শালী জামাইবাবুর এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় প্রকাশ পেতেই মুহূর্তেই ভাইরাল হয়ে গেছে।