বিশালাকার কুমিরের সঙ্গে খুদে মুরগির মজাদার ভিডিও ভাইরাল

মাথায় উঠে নাচানাচি করা এই প্রবাদবাক্যের সাথে সবাই বেশ পরিচিত আর এবার এই বাক্যই যেন সত্যি হলো। কুমিরের কাছে এক অতিসাধারন ক্ষুদ্র প্রানী মুরগী কিন্তু সেই মুরগিয় একেবারে কুমীরের মাথায় চেপে বসলো!

নদীর মধ্যে নৌবিহার করতে কে না ভালোবাসে এবার বোধহয় এই মুরগীরও শখ জেগেছিল জলপথে ঘুরে বেড়ানোর। তাইতো একেবারে ভয়ডর উড়িয়ে দিয়ে কুমীরের মাথায় চেপে পাড়ি দিলো সে।

সোশ্যাল মিডিয়ায় হামেশাই নানান ধরনের ঘটনা ভাইরাল হয়ে চলে। তবে তার মধ্যে সবথেকে বেশি আকর্ষিত করে বন জঙ্গলের ঘটে চলা ঘটনাগুলি। পশুদের জীবনযাত্রা, লড়াই সমস্তটাই হয়ে ওঠে উপভোগ্য বিষয়।

আসলে বিভিন্ন ধরনের ঘটনার মাঝে মানুষ অবসাদ থেকে মুক্তি পাওয়ার মন্ত্র খুঁজে পায়। এবার সেই রকমই একটি ভিডিও ভাইরাল হয়েছে যা হাস্যরস প্রদান করেছে।

কুমীরের বিশালতা আর তার শিকারী রূপের কথা কারো অজানা নয়। বড়ো বড়ো পশুও তার পেটে চলে যায় এক নিমেষে। সেখানেতো এক মুরগী ক্ষুদ্রাতিক্ষুদ্র প্রানী তার কাছে। কিন্তু ভাইরাল হওয়া ভিডিও তে এক তাজ্জব ঘটনা ধরা পড়েছে।

ভিডিওতে দেখা যাচ্ছে জলের রাজা অর্থাৎ কুমিরের মাথার উপর চেপে রয়েছে ছোট্ট এক মুরগি। অপরদিকে কুমিরটিও কোনরকম আক্রমণ না করে জলের মধ্যে দিয়ে সাঁতার কাটছে। দেখলে মনে হবে জলের মধ্যে এভাবেই যেন ঘুরতে বেড়িয়েছে মুরগীটি।