হুইল চেয়ার ভরসা, হাঁটতে পারছেন না ঋতাভরী

টালিউডের এ প্রজন্মের জনপ্রিয় অভিনেত্রী ঋতাভরী চ্যাটার্জি হাঁটতে পারছেন না। তাই হুইল চেয়ারে করেই চলতে হচ্ছে। এমনকি মঙ্গলবার (২৬ অক্টোবর) একটি অনুষ্ঠানেও তিনি হাজির হয়েছেন হুইল চেয়ারে বসে। ইনস্টাগ্রামে পোস্ট দিয়ে অভিনেত্রী নিজেই সে তথ্য জানিয়েছেন।

ঋতাভরী কয়েকটি ছবি শেয়ার করেছেন তার ইনস্টা অ্যাকাউন্টে। তাতে দেখা যায়, হাস্যোজ্বল মুখে হুইল চেয়ারে বসে আছেন তিনি। তবে একটি ছবিতে দেখা যায়, তার পায়ের গোড়ালিতে পট্টি লাগানো।

ঋতাভরী বলেন, ‘আমি হুইল চেয়ারে করে অনুষ্ঠানে এলাম। পায়ে ব্যথা, কিন্তু মুখে হাসি। কোনো ব্যথাই আমার শক্তির থেকে বেশি হতে পারে না। সকালেই গোড়ালিতে চোট পাই। হাঁটতে পারছিলাম না, এখনও পারছি না। কিন্তু গত ১ বছরে আমার সঙ্গে যা হয়েছে তারপর আর থেমে থাকার কোনও মানে হয় না। আমি আরও শক্তিশালী হয়েছি।’

চলতি বছরের মার্চ মাসেই জানা যায়, ঋতাভরী মারাত্মক অসুস্থ ছিলেন। ফিসচুলার সমস্যায় ভুগেছেন অনেক দিন। শরীরের ওজন বেড়ে গিয়েছিল অনেক। দুইবার অ”স্ত্রো”প”চার পর্যন্ত করাতে হয়েছিল। সব ঝড় তিনি সামলে নিয়েছেন। ফিরেছেন কাজেও। তাই এখন সামান্য পায়ের চোট তাকে কাবু করতে পারছে না।

অসুস্থতার সময়েই তার জীবনে প্রেমিকের আগমন ঘটে। তিনি একজন মনোবিদ। নাম তথাগত চট্টোপাধ্যায়। কিছু দিন আগেই ঋতাভরী সম্পর্কের কথা স্বীকার করেন। জানিয়েছেন বিয়ের কথাও। এ বছরই প্রেমিকের সঙ্গে বাগদান সেরে ফেলবেন।

ঋতাভরী এ-ও জানান, বিয়ের আগে তথাগতর সঙ্গে কয়েক মাস লিভ-ইন করবেন তিনি। এর মাধ্যমে উভয়ের মধ্যে বোঝাপড়া তৈরি করতে চান। দুই পরিবারই এতে সায় দিয়েছে। তাই শিগগিরই এক ছাদের নিচে বসবাস শুরু করবেন তারা।